​​​​​​​ফটিকছড়িতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

​​​​​​​ফটিকছড়িতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর ইউপি'র ৮নং ওয়ার্ডস্থ কাজিরখীল গ্রাম থেকে তানজিদা তাসলিল লিমা (২৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে ওই গ্রামের সারাং বাড়িস্থ গৃহবধুর শশুর ঘরের তার নিজ কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার প্রবাসী মোহাম্মদ হাবিবুর রহমান এর স্ত্রী। তাদের একটি ৬ বছরের কন্যা সন্তান রয়েছে।

গৃহবধু লিমার নীজ বাড়ি হাটহাজারী উপজেলার ১নং ফরহাদাবাদ ইউপি'র আব্দুল বলী বাড়ির শফিউল আলম বাবুল এর কন্যা।

এ ব্যাপারে গৃহবধুর পিতা শফিউল আলম বাবুল বলেন, আমার মেয়েকে তারা হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে। আমার মেয়েকে তার শশুর বাড়ির লোকজন আগে থেকেই অত্যাচার করে আসছিল। আমার মেয়ে তার আদরের মেয়েকে রেখে কখনোই এমন কাজ করতে পারেনা। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে গৃহবধুর স্বামী মো. হাবিব বলেন, আমি গতকাল শহরে মাজার জিয়ারত এবং বেড়াতে গিয়েছিলাম। ওখান থেকে এসেছি রাত ৮টার দিকে। এরপর খেয়েদেয়ে সবার সাথে কথা বলে ক্লান্ত থাকায় আমি অন্য রুমে ঘুমিয়ে যায়। সকালে আমার মেয়ে উঠে ডেকে নিয়ে যায় আমাকে, ওখানে দেখি আমার বউ ফাঁস খেয়েছে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ ইবনে আনোয়ার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। বিস্তারিত পরে বলা যাবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে