সাংসদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন; ঘোড়াঘাটে মানববন্ধন

সাংসদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন; ঘোড়াঘাটে মানববন্ধন

দিনাজপুর- ৬ আসনের সাংসদ শিবলী সাদিক ও তার বড় আব্বা জেলা জাতীয় পার্টির সভাপতি ও স্বপ্নপুরীর স্বত্বাধিকারী দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক সংবাদ সম্মেলন ও গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা বিরাহিমপুর গুচ্ছগ্রামের সর্বস্তরের জনসাধারনের আয়োজনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে বিরাহিমপুর গুচ্ছগ্রাম বাজারে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি মজনু মোল­ার নেতৃত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় ওই এলাকার শত শত মানুষ অংশ গ্রহণ করেন। প্রতিবাদ সভায় বিশিষ্ট্য ব্যবসায়ী শুকুর আলী, সমাজসেবক মোহাম্মদ আলী, সিংড়া ইউনিয়ন জাতীয় যুব সংহতির সভাপতি খাদেমুল, সাধারন সম্পাদক আব্দুল মজিদ ও সমাজসেবক মোঃ সাইদ রানা সহ প্রমুখ বক্তব্য রাখেন। প্রতিবাদ সভায় বক্তারা সাংসদ শিবলী সাদিক ও তার পরিবারের বিরুদ্ধে গত ৩০ জুলাই দিনাজপুর প্রেস ক্লাবে জমি জমা সংক্রান্ত বিষয়ে কয়েকজন আদিবাসীদের করা ষড়যন্ত্রমূলক সংবাদ সম্মেলনকে পূর্ব পরিকল্পিত রাজনৈতিক প্রতিহিংসার শিকার ও গণমাধ্যমে প্রকাশিত সংবাদগুলোকে মিথ্যা ভিত্তিহীন বলে দাবী করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে