বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কাপাসিয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ০৮ আগস্ট ২০২২, ১৬:২০

গাজীপুরের কাপাসিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী (৯৩তম জন্মদিন) পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিষদ মিলনায়তনে বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জীবনী নিয়ে স্মৃতিচারণ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ মহিলাদের মাঝে আর্থিক সহায়তা এবং সেলাই মেশিন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা আক্তারের সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংস্কৃতি বষিয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।

বিশেষ অতিথি হিসেবে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জীবনী নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা

আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রশিদ মোল্লা, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস আক্তার প্রমুখ।

যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে