পাকুন্দিয়ায় সেলাই মেশিন বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান

পাকুন্দিয়ায় সেলাই মেশিন বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান

"শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা, এই প্রতিপাদ্যে মহিয়ষী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা" এই স্লেগানকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, ৭ টি সেলাই মেশিন বিতরণ ও ৭ টি সংগঠন কে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের যৌথ উদ্দোগ্যে উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুজলিন শহীদ চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু , বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর-এ- আলম, প্রানি সম্পদ কর্মকর্তা আনোয়ার হোসেন, পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার জাহান, মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার আপেল, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেসবাহউদ্দিন, এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা তাদের বক্তবের মাধ্যমে মহিয়সী এই নারীর প্রতি বিনম্র শ্রদ্ধা ও অশেষ ভালোবাসা জ্ঞাপন করেন। পাশাপাশি বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের আদর্শ অনুসরণ করে প্রতিটা মহিলা জীবন যাপন করলে আমাদের দেশ একটি সোনার দেশে পরিনত হবে বলেও জানান তারা।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে