ফেনীতে ৮৬৫টি ভারতীয় শাড়ীসহ গ্রেপ্তার ৪

ফেনীতে ৮৬৫টি ভারতীয় শাড়ীসহ গ্রেপ্তার ৪

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় বুধবার সকালে এক অভিযানে ৮৬৫টি ভারতীয় চোরাচালানীর শাড়ী উদ্ধার করেছে র‌্যাব। এ সময় চোরাচালানীর সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার এবং চোরাচালানের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি পিকঅপি জব্দ করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মো. রুবেল মিয়া (২৩), আরিফ হোসেন (২০), আরমান হোসেন (২৮) ও মো. আলী নেওয়াজ মজুমদার (২৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার সকালে জানতে পারেন, ফেনীর ছাগলনাইয়া উপজেলার সীমান্তবর্তী জঙ্গলমিয়া রাস্তার মাথা থেকে বিপুল পরিমান ভারতীয় চোরাচালানীর শাড়ী নিয়ে একটি প্রাইভেট কার ও একটি পিকআপসহ দুটি গাড়ী মুহুরীগঞ্জ হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে। র‌্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং ষ্টেশানের সামনের সড়কে অবস্থান করেন। সকাল ৭টার দিকে গাড়ী দুটি দেখা মাত্রই থামাতে সংকেত দেওয়া হয়। সেগুলি থামানোর সাথে সাথে র‌্যাব সদস্যরা তল্লাশী শুরু করেন।

এতে পিকআপের মধ্যে ১০ বস্তা এবং প্রাইভেট কারের পেছনের অংশে থাকা ২ বস্তা ভারতীয় চোরাচালানীর শাড়ী উদ্ধার করা হয়। দুটি গাড়ীতে মোট ৮৬৫টি বিভিন্ন ধরনের ভারতীয় চোরাচালানের শাড়ী জব্দ করা হয়ছে। জব্দকৃত শাড়ীর আনুমানিক মূল্য ধরা হয়েছে ২১ লাখ ৬২ হাজার টাকা। এ সময় মো. রুবেল মিয়া (২৩), আরিফ হোসেন (২০), আরমান হোসেন (২৮) ও মো. আলী নেওয়াজ মজুমদার (২৯)নামে চারজনকে চোরাচালনীর সাথে জড়িত অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম একটি প্রাইভেট কার ও একটি পিকআপে থাকা ৮৬৫টি ভারতীয় চোরাচালানের শাড়ী উদ্ধার, গাড়ী দুটি জব্দ ও চোরাচালানের সাথে জড়িত অভিযোগে চারজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, জব্দকৃত শাড়ীর আনুমানিক মূল্য ধরা হয়েছে ২১ লাখ ৬২ হাজার টাকা। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে