শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মহম্মদপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীভূক্ত শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২০

মাগুরার মহম্মদপুর উপজেলার পাঁচটি ইউনিয়নের সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীভূক্ত শিক্ষার্থীদের মধ্যে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের হলরুমে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বীরেন শিকদার।

মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ-এর সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, ভাইস চেয়ারম্যান বরকত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: বেবী নাজনীন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মকছেদুল মোমিন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই মিয়া, থানার ইন্সপেক্টর (তদন্ত) বোরহান উদ্দিন, বিনোদপুর ইউপির চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান।

আলোচনা শেষে প্রাথমকি পর্যায়ের ১৪০ জন শিক্ষার্থীকে মাথাপিছু ২ হাজার ৪০০ করে, মাধ্যমিক পর্যায়ের ৮০ জন শিক্ষার্থীকে মাথাপিছু ৬ হাজার করে এবং কলেজ পর্যায়ের ৩০ জন শিক্ষার্থীকে মাথাপিছু ৯ হাজার ৬০০ করে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়। এছাড়া ১০ ছাত্রীকে ১০টি বাইসাইকেল দেওয়া হয়।

শিক্ষার্থীদের মধ্যে অভিব্যক্তি প্রকাশ করেন প্রিতম সরকার ও শ্রাবন্তি সরকার সৌমি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে