শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

খুলনায় পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ সহকারিদের দশম গ্রেডে উন্নতির দাবী

খুলনা অ‌ফিস
  ১৮ মার্চ ২০২৩, ১৮:৩৫

খুলনায় পল্লী সঞ্চয় ব্যাংক কর্মচারী সংসদ, বাংলাদেশ, রেজিঃ নং ২২১৫ এর বিভাগীয় সম্মেলনে মাঠ সহকারীদের দশম গ্রেডে উন্নতির দাবী তোলা হয়েছে।

শনিবার দুপুরে নগরীর ২৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত সমাবেশে এই দাবী তুলেছেন নেতৃবৃন্দ। পল্লী সঞ্চয় ব্যাংক কর্মচারী সংসদ এর খুলনা শাখার সাংগঠনিক সম্পাদক এস এম সাঈদুজ্জামান এর সঞ্চালনায় ও খুলনা শাখার সভাপতি গৌতম কুমার মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি মোঃ এনামুল হক।

সম্মেলনে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পল্লী সঞ্চয় ব্যাংক কর্মচারী সংসদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক রোবেল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, আইন বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক হোসাইন আলী, সদস্য হাবিবুর রহমানসহ খুলনা বিভাগের ১০ জেলা থেকে আগত নেতৃবৃন্দ। সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে ১০ জেলার সাংগঠনিক কমিটি ঘোষনা করা হবে। এই সময় নেতৃবৃন্দ বলেন, বর্তমানে তারা ১৪ গ্রেডে বেতন পাচ্ছেন। তারা ১৪ গ্রেড থেকে ১০ গ্রেডে উন্নতির জন্য বিভিন্ন সময় দাবী তোলা হলেও তাদের ব্যাংক কর্তৃপক্ষ আশ্বাষ দিলেও তা বাস্তবায়িত হচ্ছে না। তারা অবিলম্বে তাদের দাবী বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে