বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বড়হাতিয়া এশাআতুল উলুম ফাযিল ডিগ্রি মাদরাসায় বার্ষিক সভা

শিক্ষক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন
লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১১:১৭

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ঐতিহ্যবাহী বড়হাতিয়া এশাআতুল উলুম ফাযিল ডিগ্রি মাদরাসায় বার্ষিক সভা, বিদায়ী শিক্ষক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, দোয়া মাহফিল এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার (১৮ মার্চ) সম্পন্ন হয়েছে।

মাদ্রাসা গভর্নিং বডি,র সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ আবু তোরাব মোহাম্মদ হোসাইন এর সভাপতিত্বে সারাদিন দিনরাত ব্যাপী অনুষ্ঠানে সকালের অধিবেশনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।রাতের অধিবেশনে প্রধান অতিথি ছিলেন রাহবারে বায়তুশ শরফ আল্লামা আবদুল হাই নদভী।

গেষ্ট অব অনার হিসাবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ উল্যাহ ও ইসলামি আরবী বিশ্ব বিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া,বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান দুলাল,গ্লোরিয়া প্লেবার্সের জিএম ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী, ব্যাবসায়ী ও সমাজ সেবক ইলিয়াছ সাওদাগর, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু নছর মোহাম্মদ হাসসান,এডভোকেট রিদওয়ান,কফিল,ব্যাংকার মোহাম্মদ হাছান প্রমুখ।মাষ্টার নাছির উদ্দীন অনুষ্ঠান সঞ্চালনা করেন।

অন্যান্যদের মধ্যে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ শিক্ষক, সাংবাদিক, অভিভাবক - শিক্ষার্থী ও সুধী সমাজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে