বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফেনীর দাগনভুইয়া সমিতির ঢাকাস্থ এর মোড়ক উম্মােচন 

ফেনী প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১২:৩০

ঢাকাস্থ দাগনভুইয়া সমিতি নিজস্ব কর্যালয়ে আরেকটি মাইলফলক স্থাপন করলো শনিবার (১৮ মার্চ) বিকাল ৪টায় স্যুভেনির "প্রতিচ্ছবি" এর মোড়ক উন্মোচনের মাধ্যমে।

বুয়েটের ভাইস চ্যান্সেলর সত্য প্রসাদ সাহা একটি শুভেচ্ছাবাণী পাঠিয়ে এবং সভায় শহীদ উদ্দিন মাহমুদ স্বপন (জেনারেল সেক্রেটারি জে এস ডি), রিন্টু আনোয়ার (সাপ্তাহিক পত্রিকা পরিষদের সভাপতি), প্রবীন সাংবাদিক মীর মোস্তাফিজ আহমেদ,বীর মুক্তি যোদ্ধা, বীরমুক্তিযোদ্বা এম এ রব, মঞ্জুরুল আলম টিপু, এডভোকেট ফারুক খান, মো: আব্দুল গফুর খান, সালাহ উদ্দিন, ইকবাল আহমেদ সিদ্দিকী, এ কে এম রফিকুল হক, মো: নূরুল আলম, খায়েজ আহমেদ, মোহাম্মদ মোহসীন, আবুল বাশার বাবুল, হেদায়েত আহমেদ, সিন্দুরপুর সমিতি ঢাকা'র সভাপতি মো: ইউসুফ, নূর শাহ মোহাম্মদ আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী আবু নাছের ও মো: কামাল উদ্দিনসহ প্রমূখ উপস্থিত থেকে অনুষ্ঠানকে আলোকিত করেছেন ।

মোড়ক উন্মোচনের পরে সমিতির প্রাক্তন সভাপতি মরহুম মো: ওবায়েদ উল্লা পিন্টুর রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মুনাজাত করা হয়।

সমিতির শুভানুধ্যায়ী , সম্মানিত আজীবন সদস্য ও ইসি সদস্যবৃন্দের এবং দাগনভূঞাবাসীদের মঙ্গল কামনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে