বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সাংবাদিক ও আইনজীবীদের উপর হামালার প্রতিবাদে মৌলভীবাজারে আইনজীবীদের বিক্ষোভ 

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ১৯ মার্চ ২০২৩, ১৯:৩০

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের একতরফা নির্বাচনকে (গত ১৫-১৬ মার্চ) কেন্দ্র করে সাংবাদিক ও আইনজীবীদের উপর পুলিশী হামালার প্রতিবাদ ও গ্রহনযোগ্য নির্বাচন কমিশন গঠনপূর্বক পুনঃ নির্বাচনের দাবীতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মৌলভীবাজার জেলা ইউনিট।

রোববার দুপুর ২ টায় মৌলভীবাজার জেলা ইউনিটের সভাপতি এড. মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক বকসী জোবায়ের আহমেদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির ১নং বার ভবন প্রাঙ্গন থেকে শুরু হয়ে প্রেসক্লাবের সম্মুখে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মৌলভীবাজার ইউনিটের সাংগঠনিক সম্পাদক এড. তোফায়েল আহমেদ, সহ সভাপতি এড. গোবিন্দ মোহন পাল, সহ সভাপতি এড. আব্দুল আহাদ, দপ্তর সম্পাদক এড. নিয়ামুল হক, কোষাধক্ষ এড. সাকির আহমেদ, কমিটির সদস্য এড. দেলোয়ার হোসেন, এড. বিল্লাল হোসেন, এড. তোফাজ্জল হোসেন টিটু, এড. সুবিনা আক্তার, এড. আলমগীর হোসেন, এড. ইজাজুল ইসলাম তানভীর, এড. সাইদ আহমেদ আদনান, এড. সৈয়দ জাবেদ আলী নাইম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ থেকে প্রহসনের নির্বাচন বাতিল পুর্বক পুনঃ নির্বাচনের দাবী এবং আইনজীবীসহ সাংবাদিকের উপর পুলিশী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে