শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দক্ষিণ সুরমায় জুয়ার স্পটে পুলিশি অভিযান

সিলেট অফিস
  ২২ মার্চ ২০২৩, ১০:৫০

সিলেটের দক্ষিণ সুরমার ফেরিঘাটের বহুল আলোচিত হারুনের ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাত ৮টার দিকে সিলেটের নবাগত পুলিশ কমিশনার মো. ইলিয়াস শরীফের নির্দেশে ও উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজার নেতৃত্বে কদমতলী টার্মিনাল ফাঁড়ি ও ডিবি পুলিশের যৌথ টিম হারুনের জুয়ার স্পটটি ভেঙে দেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারিরা পালিয়ে যায়। তবে পুলিশ স্পট থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে।

স্থানীয়রা জানান, দক্ষিণ সুরমার কদমতলীর ফেরিঘাটের নজরুলের মেম্বার কলোনীর পিছনের মাঠে প্রতিদিন হারুনের জমজমাট জুয়ার আসর বসতো। এখানে সাত থেকে দশ প্রকারের জুয়ার আসর বসে। প্রতি দিন বিকেল থেকে রাত ৫ টা পর্যন্ত সিলেটের বিভিন্ন প্রান্ত থেকে জুয়ারিরা খেলতে আসেন। বিষয়টি নবাগত পুলিশ কমিশনারের দৃষ্টিগোচর হলে তাঁর নির্দেশে ডিসি দক্ষিণ সোহেল রেজার নেতৃত্বে মঙ্গলবার রাতে সাদা পোষাকের দুটি পুলিশ দল স্পটে হানা দেয়। এসময় জুয়ার টেবিল, টিনশেডের ঘর ভেঙে দেওয়া হয়। জব্দ করা হয় খেলার সরঞ্জাম। তবে জুয়ারিরা পালিয়ে যায়।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শামসুদ্দোহা বলেন,‘ ফেরিঘাটে হারুনের জুয়ার স্পটে পুলিশ অভিযান দিয়েছে। স্পটটি পুলিশ ভেঙে দিয়েছে। খেলার সরঞ্জাম জব্দ করা হলেও জুয়ারিরা পালিয়ে যায়। তবে তাদের পরবর্তী অভিযানে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে