শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজনগর উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি
  ২২ মার্চ ২০২৩, ১৪:৩৯

মৌলভীবাজারের রাজনগরে ভূমিহীন ও গৃহহীন ১৫৪টি পরিবারকে ঘর উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসাথে এই উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে গণভবন প্রান্ত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি। প্রধানমন্ত্রীর ঘোষণার পর জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এক অনুষ্ঠানে ফতেপুর, কামারচাক ও মনসুরনগর ইউনিয়নের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নজরুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত।

এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, সিরাজুল ইসলাম ছানা, দিগেন্দ্র চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদলুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দোহা রুকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদির ফৌজি, সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মিনাজ মিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শেখ রেহান উদ্দিন জুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নেছার আহমদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু নিজ দলের মানুষকে এসব ঘর উপহার দেননি বরং সব দল-মতের মানুষ এসব ঘর পেয়েছেন। একটু বিবেক খাটিয়ে দেখবেন কেমন উদারতা থাকলে এমন কাজ করা যায়। শেখ হাসিনার সরকার যতোদিন ক্ষমতায় থাকবে এ দেশের উন্নয়ন হবে। স্বাধীনতা বিরোধী চক্র উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বারবার চেষ্টা করছে। জনগণের সমর্থনে এসব বাধা অতীতেও প্রতিহত করা হয়েছে এবং ভবিষ্যতেও করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে