শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ব্যবস্থাসহ দেশের ব্যাপক উন্নয়ন সাধিত করেছে-এমপি হেলাল

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি
  ২২ মার্চ ২০২৩, ১৯:৫৯

নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বুধবার (২২ মার্চ) সকাল ১১ টায় উপজেলা অডিটরিয়াম হলরুমে ৮৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম এর সভাপতিত্বে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন,নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) এর

স্থানীয় সংসদ সদস্য,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় কমিটির সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

তিনি বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করেছে।শেখ হাসিনা সরকার যখনই ক্ষমতায় আসে তখনই শিক্ষা ব্যবস্থা সহ দেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়।

তিনি আরও বলেন, মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রাথমিক বিদ্যালয়কে সরকারীকরণ সহ প্রায় সব প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে আধুনিক মানের ভবন নির্মাণ করে যাচ্ছে। আত্রাইয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে এমপি হেলাল এইসব কথা বলেন।

এসময় অন্যন্যাদের বক্তব্য রাখেন-আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ,আত্রাই উপজেলা (ভারপ্রাপ্ত) শিক্ষা অফিসার পবিত্র কুমার,আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আক্কাছ আলী প্রামানিক,

প্রচার সম্পাদক ও আত্রাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মোঃ হাফিজুল ইসলাম,মহিলা ভাইস- চেয়ারম্যান মোছাঃ মমতাজ বেগম,আত্রাই থানার ওসি মোঃ তারেকুর রহমান সরকার,আত্রাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ সায়েদুল ইসলাম,সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক মোঃ মিনহাজ উদ্দিন (মিঠু),প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে