শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নীলফামারীর কুন্দপুকুর মাজারের পুকুরটি পূনরায় ইজারার দাবীতে স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ২৩ মার্চ ২০২৩, ১৬:৩২

নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের কুন্দপুকুর মাজারের পুকুরটি পূনরায় ইজারার দাবীতে জেলা মৎস্যজীবিলীগ ও ১৪টি মৎস্যজীবি সমবায় সমিতির সদস্যরা বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবি লীগের সহ-সভাপতি মজিবুল ইসলাম ও মজনু শাহ্ পাপ্পু, দপ্তর সম্পাদক মুন্না খান মুন, উপ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিঠু, আশার আলো মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি আজিজুল ইসলাম।

আশার আলো মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি আজিজুল ইসলাম জানান, একটি কুচক্রী মহলের ভুল তথ্যের কারনে কুন্দপুকুর মাজারের পুকুরটি ছয় বছর থেকে ইজারা বন্ধ রয়েছে। ইজারা বন্ধ থাকার কারনে সরকার প্রতিবছর রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।

পাশাপাশি পুকুরটিতে মাছ চাষ করে শতাধিক মৎস্যজীবি পরিবার জীবন জীবিকা নির্বাহ করতো। এলাকার একটি কুচক্রী মহল মাজারের দোহাই দিয়ে পুকুরের পানি নস্ট হবে এমন ধোয়া তুলে বিভ্রান্ত করে।

জেলা মৎস্যজীবি লীগের সহ-সভাপতি মজিবুল ইসলাম জানান, আজ আমরা স্মারকলিপি প্রদান করেছি। এরপর সকল মৎস্যজীবি সমবায় সমিতির সদস্যদের নিয়ে মানববন্ধনসহ কঠোর কর্মসূচী পালন করবো।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে