শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি অংশ নেবে:  ড. মামুন আহমেদ

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০১ এপ্রিল ২০২৩, ২১:৫৬

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে চুয়াডাঙ্গা জেলা বিএনপি। শনিবার (১ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে দুই ঘণ্টার এ অবস্থান কর্মসূচী পালন করে তারা।অবস্থান কর্মসূচিতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড.মামুন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড.মামুন আহমেদ বলেন, নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি অবশ্যই অংশ নেবে। অন্যথায় কোন ভাবেই বিএনপি নির্বাচনে অংশ নেবে না।

তিনি বলেন, গ্যাস, বিদ্যুৎ, তেল, চাল, ডাল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রত্যেকটা জিনিসের দাম আজ আকাশচুম্বি। নিত্যপ্রয়োজনীয় পন্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরদ্ধার, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তিসহ ১০ দাবিতে এ অবস্থান কর্মসূচি আমরা পালন করছি। আমাদের দাবী সু¯পষ্ট, আমাদের দাবীগুলো জনসম্পৃক্ত।

তিনি আরও বলেন, এদেশের সাধারণ মানুষ যখন প্রতিবাদ করে। সাংবাদিক যখন প্রতিবাদ করে তখন এই ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা দেওয়া হয়। আমরা অনতিবিলম্বে ডিজিটাল সিকিউরিটি আইন বাতিলের আহব্বান জানাচ্ছি।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য খন্দকার আবদুল জব্বার সোনার সভাপতিত্বে অবস্থান কর্মসূচীতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব শরিফুজ্জামান শরীফ। এসময় বিএনপি ও তাদের সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে