শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

জগন্নাথপুরে ফ্রেন্ডস্ ক্লাবের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ২০:০১
জগন্নাথপুরে ফ্রেন্ডস্ ক্লাবের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সুনামগঞ্জের জগন্নাথপুরে রানীগঞ্জ ইউনিয়নের আর্ত মানবতার সেবায় নিয়োজিত ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব দীর্ঘদিন গরিব, দুঃখী মেহনতী মানুষের সেবায় কাজ করে যাচ্ছে, প্রতিষ্ঠার ১৪তম পূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মে) বিকালে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ফ্রেন্ডস্ ক্লাব প্রতিষ্ঠার ১৪তম পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভায় ফ্রেন্ডস্ ক্লাবের সভাপতি মো. ইসলাম আলীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মো. সুজন আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রানীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মজলুল হক, ইউপি সদস্য মো. কাওছার মিয়া তালুকদার, ফ্রেন্ডস্ ক্লাবের আজীবন দাতা সদস্য শাহ মো. জামান উল্লাহ মুক্তার, ক্লাবের উপদেষ্টা সদস্য মাওলানা নিজাম উদ্দিন জালালী, ক্লাবের উপদেষ্টা সদস্য ও আজীবন দাতা সদস্য মো. সালেহ আহমেদ, ক্লাবের আজীবন দাতা সদস্য শাহানুর আহমেদ শানুর, ক্লাবের উপদেষ্টা সদস্য ও আজীবন দাতা সদস্য রাজীব তালুকদার, ক্লাবের উপদেষ্টা সদস্য গোলাম সরোয়ার, সমাজ সেবক ও শিক্ষানুরাগী হাজী আকলিছ মিয়া প্রমূখ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফ্রেন্ডস্ ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক মো. রইছ উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি মো. জুনায়েদ আহমেদ ।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এবং ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সম্পাদক মো. কাসেম আলী তালুকদার, ফ্রেন্ডস্ ক্লাবের সিনিয়র সদস্য মিটন দেব, শুভাঙ্খীন হিসেবে বক্তব্য রাখেন, কবি জামাল শহীদ, স্পোটিং ক্লাবের অর্থ সম্পাদক হাবীবুর রহমান হাবীব, দুরন্ত ক্লাব বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক আব্দুর রাহীম ।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস্ ক্লাবের আজীবন দাতা সদস্য এবং ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো. আলীনুর রহমান (সৌদি আরব প্রবাসী), ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাব এর প্রতিষ্ঠাতা সদস্য ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. দুলাল আহমেদ (সৌদি আরব প্রবাসী), ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সহ-সভাপতি আবেদুর রহমান হাবীব, প্রতিষ্ঠাতা সদস্য ও অর্থ সম্পাদক রুবেল আহমেদ, ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. আলীনুর রহমান, ক্লাবের সহ-অর্থ সম্পাদক মো. আলমগীর হোসেন, ক্লাবের প্রচার সম্পাদক মো. ফয়জুর রহমান, ক্লাবের নির্বাহী সদস্য সালেহ আহমেদ মুন্না, ক্লাবের সিনিয়র মো. মিজানুর রহমান প্রমূখ।

আলোচনা সভা শেষে ফ্রেন্ডস্ ক্লাবের সিনিয়র সদস্য মিটন দেব ইউকে গ্রমণ উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পরে ১৪তম পূর্তি উদযাপন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন করে সবাইকে মিষ্টি মুখ করে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে