বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মান্দায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎবার্ষিকী পালন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ১৯:২৩

নওগাঁর মান্দায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে ) বিকেলে উপজেলা শিক্ষক সমিতি মিলনায়তনে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম.এ মতিন। এসময় মান্দা উপজেলা বিএনপির আহবায়ক ও ৫নং গণেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু, মোজাম্মেল হক মুকুল,সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে, সাবেক সাধারণ সম্পাদক ডাঃ ইকরামুল বারী (টিপু) এবং সাবেক সহ-সভাপতি শ্রী মনোজিৎ কুমার সরকার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন মান্দা উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি রফিকুল ইসলাম সরদার, সাবেক সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন খাঁন, উপজেলা যুবদলের আহবায়ক নুরুল ইসলাম, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল জলিল, উপজেলা কৃষকদলের আহবায়ক এমদাদুল হক সুলতান, উপজেলা কৃষক দলের সদস্য সচিব এজানুর রহমান উপজেলা ছাত্রদলের আহবায়ক শহিদুজ্জামান সালেক, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব পলাশ কুমার সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল শ্রমিকদল কৃষকদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এম.এ মতিন বলেন,শেখ হাসিনার অধীনে আর কোন জাতীয় নির্বাচন হতে দেয়া হবে না। ইতোমধ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণতন্ত্র পুনরুদ্ধার এবং ফ্যাসিস্ট সরকারের পদত্যাগে ১০ দফা দাবি বাস্তবায়নের জন্য বিভিন্ন কর্মসূচী পালন করছে বাংলাদেশ জাতীয়বাদী দল (বিএনপি)। আগামীদিনে এসব কঠোর কর্মসূচির মাধ্যমে আমরা এ অবৈধ সরকারের পতন ঘটিয়ে তত্ত্বাবধায়ক সরকার অধিকার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।

শেষে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং মান্দার সাবেক এমপি মরহুম সামসুল আলম প্রামানিকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে