বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

পুঠিয়ায় কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা 

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ২০:১০
পুঠিয়ায় কলেজ ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা 

ঠাকুর ঘরে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিজয় সাহা (১৭) নামের এক কলেজ ছাত্র। ঘটনাটি ঘটেছে রাজশাহীর পুঠিয়া থানাধীন বানেশ্বর ইউনিয়নের দিঘলকান্দিগ্রামের শাহাপাড়া নামক স্থানে। বুধবার সকাল ৯ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করেছে।

ঘটনাস্থলে পুঠিয়া অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন পরিদর্শন করেন ও এ তথ্য নিশ্চিত করেন। নিহত বিজয় সাহা(১৭) ঐ এলাকা পিতা মন্টু সাহার ছেলে এবং বানেশ্বর সরকারি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো।

জানা যায়, নিহত বিজয় সাহা (১৭) প্রতিদিনের মত মঙ্গলবার রাত ১০ দিকে নিজ ঠাকুর ঘরে(ঠাকুর ঘর) ঘুমাতে যায়।

বুধবার সকালে তার দাদা রবীন্দ্রনাথ শাহা ঠাকুর ঘরের মন্দিরে পূজা করতে গিয়ে দেখেন, ফ্যানের সাথে গলায় রশি লাগিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছেন। ভিকটিমকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক-চিৎকার করলে পরিবারের সদস্যরা আসলে ছুটে এসে লাশ নামায়। পরে বিষয়টি জানাজানি হলে থানা পুলিশকে জানানো হয়।

তার মৃত্যু সম্পর্কে এলাকায় সরেজমিনে অনুসন্ধানকালে গ্রামবাসী ও মৃতের পারিবারিক সূত্র জানা যায়, ভিকটিম বানেশ্বর সরকারি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো। সে এলাকাবাসীর সাথে ঠিকমত কথাবার্তা, ওঠা-বসা করত না। তার মৃত্যুর সঠিক কারণ কেউ বলতে পারছেন না। এলাকার চেয়ারম্যান ও মেম্বার এর সাথে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়।

এ ব্যাপারে পুঠিয়া থানা ওসি ফারুক হোসেন বলেন, থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে