রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

দিনাজপুরে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৮ জুন ২০২৩, ১০:২৭

দিনাজপুরের চিরিরবন্দরে নয়াবাজার থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতে নুর আলম (২১) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ ঘটনাটি গত ৭ জুন বুধবার বিকেল আনুমানিক ৪টায় উপজেলার সাঁইতাড়া ইউনিয়নের খোচনা গ্রামের নয়াপাড়ায় ঘটেছে। নিহত নুর আলম উপজেলার খোচনা গ্রামের নয়াপাড়ার জমির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নুর আলম (২১) বিকালে বাড়ির পার্শ্ববর্তী স্থানীয় নয়াবাজার থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হলে সে রাস্তার ধারে একটি কদমগাছের নিচে লুকিয়ে পড়ে। এসময় হঠাৎ বজ্রপাত সংঘটিত হলে সে বজ্রপাতে গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৌভিক রায় ঘটনার সত্যতা নিশ্চিক করে বলেন, বজ্রপাতে আহত নুর আলমকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।

এদিকে, পার্বতীপুর উপজেলার শেষ সীমানা চিরিরবন্দরের সন্নিকটে হয়বৎপুর গ্রামের কুদ্দুস আলী (২২) হালকা বৃষ্টি ও বাতাস শুরু হলে বাড়ির পাশে আম কুড়াতে যায়। এসময় বজ্রপাত হলে কুদ্দুস আলী বজ্রপাতে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎক তাকেও মৃত ঘোষণা করেন । সে হয়বৎপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে