বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

পি‌রোজপু‌রে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. সঞ্জীব দাশ 

না‌জিরপুর (পি‌রোজপুর) প্রতি‌নি‌ধি
  ০২ অক্টোবর ২০২৩, ১৫:০০
পি‌রোজপু‌রে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. সঞ্জীব দাশ 

পি‌রোজপুর জেলা প্রাথমিক শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন না‌জিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. সঞ্জীব দাশ।

জেলা প্রাথ‌মিক শিক্ষা অ‌ফিসার কুমা‌রেশ গা‌ছির এক স্বাক্ষ‌রিত চি‌ঠি‌তে প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে জেলা পর্যায়ের ক্যাটাগরিতে তাকে এ পদক দেওয়া হয় ব‌লে নি‌শ্চিত ক‌রেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ডা.সঞ্জীস দাশ।

গত ২৭ সেপ্টেম্বর বুধবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে শ্রেষ্ঠত্ব বাছাই পর্বে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বিবেচিত হন এই কর্মকর্তা।

ডা. সঞ্জীব দাশ না‌জিরপু‌রে যোগদানের পর থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। তিনি ২০২২ সালের ২৩ অক্টোবর না‌জিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এরপর থেকে তিনি না‌জিরপু‌রের প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করেন।

শিক্ষকদের উপস্থিতি নিশ্চিত করতে হোয়াটসঅ্যাপ গ্রুপ চালু করা, পাঠ দানের মনিটরিং, শিক্ষার্থী উপস্থিতি নিশ্চিত করা, ম্যানেজমেন্ট বিষয় দেখভাল করার ওপর গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি বিদ্যালয় পরিদর্শনকালে শিক্ষক, শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। এমনকি শ্রেণিকক্ষে পাঠদানও করেন।

এদিকে না‌জিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. সঞ্জ‌ীব দাশ ছাড়াও না‌জিরপু‌রে বিভিন্ন ক্যাটাগরিতে আরও যারা পদক পেয়েছেন, তারা হলেন ১০৮ নং ক‌বিরাজবাড়ী সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক প‌পি মন্ডল, ২০ নং গাওখালী সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক ক‌নিকা রানী মিন্ত্রী।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়