বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস পালিত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  ২১ নভেম্বর ২০২৩, ১৮:২৯
কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস পালিত

কুমিল্লা সেনানিবাসে মঙ্গলবার বর্নাঢ্য আয়োজনে সশস্ত্র বাহিনী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা মো. মাইনুর রহমান। পরে দিবসটি উপলক্ষ্যে জিওসিসহ অতিথিরা বিশাল আকৃতির কেক কাটেন।

এতে অতিথিদের মধ্যে অংশগ্রহণ করেন সংসদ সদস্য র আ ম মুক্তাদির হোসেন চৌধুরী, ডা. প্রাণ গোপাল দত্ত, শিরিন আক্তার, শফিকুর রহমান, উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) ও সাবেক এমপি জুবেদা খাতুন পারুল, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. জামাল নাছের, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, পুলিশ সুপার আবদুল মান্নান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আহমেদ বাবুল প্রমুখ।

এর আগে অনুষ্ঠানে ৯৭৬ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধাগণ, শহিদ পরিবারের সদস্যবৃন্দ, সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, সশস্ত্র বাহিনীর প্রাক্তন সদস্যগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে