শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

নির্বাচন নিয়ে বিদেশীরা কোন চাপ দেয়নি, তাদের অধিকারও নেই : ইসি মো: আলমগীর

জামালপুর প্রতিনিধি
  ০৬ ডিসেম্বর ২০২৩, ১৪:১৮
নির্বাচন নিয়ে বিদেশীরা কোন চাপ দেয়নি, তাদের অধিকারও নেই : ইসি মো: আলমগীর

জামালপুরে নির্বাচন কমিশনার মো: আলমগীর বলেছেন, নির্বাচন নিয়ে বিদেশীরা কোন চাপ দেয়নি, চাপ দেওয়ার তাদের অধিকারও নেই। বিদেশীরা জানতে চায় সুষ্ঠু, সুন্দর, অবাধ নির্বাচনের জন্য আমরা কি কি ব্যবস্থা নিয়েছি। তারা বুঝতে চায় আমরা একটি ভালো নির্বাচন করার জন্য যে সব পদক্ষেপ নেয়া প্রয়োজন সেগুলো নিয়েছি কিনা। তিনি বলেন, নির্বাচন নিয়ে কোন শঙ্কা নেই, নির্বাচন যথা সময়ে হবে।

বুধবার দুপুরে জামালপুর জেলার রির্টার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এসব কথা বলেন। নির্বাচন কমিশনার আলমগীর আরো বলেন, বিএনপি যেহেতু নির্বাচনে আসেনি তাদের জন্য নির্বাচনী আচরণ বিধি প্রযোজ্য না। কিন্তু আওয়ামী লীগ যেহেতু নির্বাচনে এসেছে তাদের জন্য আচরণ বিধি প্রযোজ্য। বিএনপি আমাদের কাছে অনুমতি চায়নি, অনুমতি পুলিশের কাছে চাইবে, আমাদের কাছে না।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: শফিউর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জামালপুরের পুলিশ সুপার মো: কামরুজ্জামান বিপিএম, ৩৫ বিজিবির অধিনায়ক ল্যাফটেনেন্ট কর্ণেল আব্দুল্লাহ আল মাশরুকী, জেলা নির্বাচন কর্মকর্তা মো: শানিয়াতজ্জামান প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে