রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নড়াইলে মাশরাফির পক্ষে নির্বাচনি প্রচারণা 

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ১৫:৩১
নড়াইলে মাশরাফির পক্ষে নির্বাচনি প্রচারণা 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল -২ আসনের নৌকার মনোনীত প্রার্থী নন্দিত ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্তজার পক্ষে ব্যাপক গনসংযোগ চালাচ্ছেন তার দলীয় নেতা কর্মী ও সমর্থকেরা।

এরই অংশ হিসেবে সোমবার (২ জানুয়ারি) সকাল থেকেই জাতীয় শ্রমিক লীগ লোহাগড়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মিজানুর রহমান মিন্টু তার দলীয় নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে লোহাগড়া পৌর এলাকার রামপুরে ব্যাপক গণসংযোগ চালিয়েছেন এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ লোহাগড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শেখ রুবেল হোসেনসহ নেতৃবৃন্দ।

শ্রমিক নেতা মিজানুর রহমান মিন্টু বলেন, নড়াইল - ২ আসনের মাটি নৌকার ঘাটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন আমরা নৌকা প্রতিককে জয়ী করতে সর্বোচ্চ চেষ্টা করছি। রাত দিন পরিশ্রম করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছি। নৌকার পক্ষে ৭ জানুয়ারি ভোটের দিন সকল ভোটার ভোটকেন্দ্রে গিয়ে তাদের মূল্যবান ভোটটি নৌকা প্রতীকে দিবে এটাই আমাদের বিশ্বাস। মাশরাফি বিন মোর্তজা শ্রমিক বান্ধব নেতা, বিগত পাঁচটি বছর তিনি নড়াইলের শ্রমিকদের সুখে দুখে পাশে ছিলেন। ভবিষ্যতেও শ্রমিকদের পাশে থাকবেন।

নড়াইল জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রোজীয়া সুলতানা চামেলী বলেন, মাশরাফির পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছে নড়াইল জেলা যুব মহিলা লীগের নতা কর্মী ও সমর্থকেরা। দিনরাত পরিশ্রম করে নৌকার পক্ষে জনসমর্থন আনার চেষ্টা করছি এবং ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মাশরাফি বিন মুর্তজার নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছি। ভোটাররাও আশ্বাস দিচ্ছেন ৭ জানুয়ারি নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে গিয়ে তাদের মূল্যবান ভোটটি প্রয়োগ করবেন এবং মাশরাফির নৌকা প্রতীককে বিজয়ী করবেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে