শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

চাটখিলে ইউনুস হালিমা মাদরাসায় সবক অনুষ্ঠান

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৪, ১৪:৫৩
চাটখিলে ইউনুস হালিমা মাদরাসায় সবক অনুষ্ঠান

নোয়াখালী চাটখিলে সুনামধন্য প্রতিষ্ঠান ইউনুস হালিমা দারুস সুন্নাহ দাখিল মাদরাসায় সবক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে মাদরাসা মাঠ প্রাঙ্গনে শিক্ষক, ছাত্র ও অভিভাবকদের নিয়ে নতুনদের বরণ এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহেবুল্লাহ মীর এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল আউয়াল এর স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রামের সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সড়ক ও জনপদের সাবেক তত্বাবধায়ক প্রকৌশলী মঞ্জুর আহম্মদ ভূঁইয়া, বাংলাদেশ ব্যাংক সাবেক উপ পরিচালক আবদুর রব খাঁন, মল্লিকার দিঘীর পাড় ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল মান্নান, কড়িহাটি ছালিমিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ছাইফ উল্যাহ।

বক্তব্য রাখেন, আবদুল ওয়াহাব ডিগ্রি কলেজের অধ্যক্ষ জামাল আহমেদ, চৌমহনী মদনমোহন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রশিদ তারেক, সোনাইমুড়ী কওমী মাদরাসার মুহতামিম মুফতি মোহাম্মদ আবদুর রহমান, মাদরাসার সাবেক সহ সভাপতি মাওলানা মামুনুর রশিদ, মাদ্রাসার পৃষ্ঠপৌষক ড: সামছুর রহমান, আকতাবুর নেছা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নিজাম উদ্দিন প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে