রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শ্যামনগরে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি
  ১৯ জানুয়ারি ২০২৪, ১৮:০৪
প্রতীকী ছবি

সাতক্ষীরার শ্যামনগরে পৃথক দুটি ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার রাতে উপজেলার পাতড়াখোলা ও লক্ষীখালি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শ্যামনগর উপজেলার লক্ষীপুর গ্রামের হযরত আলী গাইনের ছেলে উজ্জ্বল হোসেন (২৮)। ও একই এলাকার গোপালপুর গ্রামের কেশব চন্দ্র দাসের ছেলে সন্ন্যাসী চরণ দাস (৪৭)

নিহতের স্বজনরা জানান, বৃহষ্পতিবার রাতে শ্যামনগর উপজেলার রমজাননগর থেকে ব্যাটারীচালিত ভ্যানে করে বিচালী নিয়ে আসছিলেন সন্ন্যাসী দাস। রাত ৯টার দিকে পাতড়াখোলা মসজিদের সামনে পৌছাতেই ঝুলে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ভ্যান থেকে রাস্তায় পড়ে যায় সন্ন্যাসী চরণ দাস।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাকির হোসেন তাকে মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে উজ্জ্বল হোসেন রাত ৯টার দিকে লক্ষীখোলায় তার মাছের ঘেরে যান। শুক্রবার সকালে মৎস্য ঘেরে পানি সেচের জন্য থাকা মোটরে জড়ানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে এলাকাবাসী ও পুলিশ ধারণা করছে রাতে কোন এক সময় ঘেরে পানি সেচ দিতেগিয়ে মটর চালু করার সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে রাতেই তার মৃত্যু হয় ।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটানাস্থল পুলিশ পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মৃতদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে