রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় অপরাজিতা নকশীকাঁথার মাঠ উদ্বোধন ও পিঠা উৎসব এর আয়োজন  

স্টাফ রিপোর্টার কুমিল্লা
  ২৬ জানুয়ারি ২০২৪, ২০:৩৬

কুমিল্লার বরুড়ার পাঠানপাড়া ২৬ জানুয়ারী অপরাজিতা নকশীকাঁথা মাঠ উদ্বোধন করা হয়। সুন্দর সামজিক, সাংস্কৃতিক, মানবিকজন প্রজন্ম শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক একাডেমির আয়োজনে, প্রজেক্ট আস্থার, রোটারি ক্লাব, দিলকুশা, ঢাকা ও ওরাই আপনজন সামাজিক সংগঠন বরুড়ার সহযোগিতায় বরুড়া প্রজন্ম পল্লী পাঠাগার ও সাংস্কৃতিক জাদুঘর আঙিনায় মাটির উঠানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নু এমং মারমা মং।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মঈন উদ্দিন, ভারতের আসাম থেকে আগত উষা রানী বড়ুয়া, রোটারী ক্লাব দিলকুশার এম সানাউল হক, প্রজেক্ট আস্হার রিয়াজুল ইসলাম ইমন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান ভূইয়া, ওরাই আপনজন সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ আহমদ, বিসিআইসি সাবেক জিএম মোঃ ফারুকুল ইসলাম, সমাজ সেবেক শহীদ উল্লাহ। এতে সভাপতিত্ব করেন, প্রজন্ম শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক একাডেমির পরিচালক মোঃ তুহিন আহমদ।

আলোচনা সভা শেষে স্বাবলম্বী হতে প্রতিজ্ঞাবদ্ধ নারীদের তৈরী :জন্য দর্জি সেলাই মেশিন প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন, অসহায় মানুষের পাশে কম্বল, চাদর,সুয়েটার বিতরণ, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও পিঠা উৎসব করা হয়।সব শেষে বাউল শিল্পীদের গান পরিবেশন করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে