সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের সাথে নোয়াখালী প্রেসক্লাব সদস্যদের শুভেচ্ছা বিনিময় 

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৭ জানুয়ারি ২০২৪, ১১:২৬

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের সাথে প্রেসক্লাব সদস্যদের শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার রাতে প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান আয়োজন করা হয়।নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজিমুল হায়দার, অতিথি জেলা ম্যাজিষ্ট্রেট তামান্না মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন রায়, নোয়াখালী প্রেসক্লাবের সহ সভাপতি শাহ এমরান সুজন, সহ সভাপতি মাসুদ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক এ আর আজাদ সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী রুবেল, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন বাদল ও দৈনিক চলতিধারা সম্পাদক এমবি আলম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, নোয়াখালী প্রেসক্লাব কেবলমাত্র নোয়াখালীতেই নয় সারাদেশে অনন্য এক উচ্চতায় রয়েছে। কেননা এই প্রেসক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঐতিহ্যবাহী এ প্রেসক্লাবে মাঝে কয়েক বছর উচ্চ আদালতে মামলার কারণে গণতান্ত্রিক ধারা ব্যাহত হয়েছিল। আপনাদের আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টার ফলে গত ২৩ সেপ্টেম্বর নোয়াখালী প্রেসক্লাবে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আবার গণতান্ত্রিক ধারা ফিরে আসে। এ প্রক্রিয়ার সাথে থাকতে পেরে আমি এবং আমার টিমের আমরা সবাই নিজেদরকে সৌভাগ্যবান মনে করছি। জাতির পিতার হাতের ষ্পর্ষ পাওয়া এই প্রেসক্লাবের উন্নয়নে বিশেষ করে ক্লাবের বহুতল ভবন নির্মাণে জেলা প্রশাসক হিসেবে আমি সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত। আগামি এক সপ্তাহের মধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে উন্নত মানের একটি সাউন্ড সিস্টেম স্থাপন করে দেওয়া হবে। এছাড়া নির্বাচিত কমিটি ক্লাবের যেকোন প্রয়োজনে আমাকে পাশে পাবে সব সময়।

নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু তাদের বক্তব্যে নোয়াখালী প্রেসক্লাবে সর্বমহলে প্রশংসিত একটি নির্বাচন অনুষ্ঠানে অগ্রণী ভূমিকা রাখার জন্য জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান এবং তাঁর পুরো টিমের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অজিদ দেব, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) শারমিন আরা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আখিনুর জাহান নীলা, সিনিয়র সহকারী কমিশনার (রেভিনিউ ডেপুটি কালেক্টর) উম্মে সালমা নাজনীন তৃষা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (নেজারত শাখা/ব্যবসা, বাণিজ্য ও বিনিয়োগ শাখা) মেহরাব হোসাইন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটগণ, নোয়াখালী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আলাউদ্দিন শিবলু, শিক্ষা, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন সুমন, নির্বাহী সদস্য মো. আবদুল মোতালেব, মো. নুর রহমান ও মাহবুবুর রহমান সহ ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে