বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়িতে মারিশ্যা বিজিবি জোন কমান্ডারদ্বয়ের বিদায় সংবর্ধনা  

বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৫:৫২
বাঘাইছড়িতে মারিশ্যা বিজিবি জোন কমান্ডারদ্বয়ের বিদায় সংবর্ধনা  

বাঘাইছড়িতে মারিশ্যা জোন কমান্ডার লেঃকর্ণেল শরীফ উল্লাহ আবেদ, এসজিপি পদাতিক মহোদয়ের বিদায় সংবর্ধনা ও নবাগত মারিশ্যা জোন কমান্ডার লেঃকর্ণেল মোঃ আতিকুর রহমান পদাতিক মহোদয়ের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) প্রশাসনিক সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ আয়োজিত বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা।

অনুষ্ঠানে বিদায়ী ও প্রধান অতিথি ছিলেন, মারিশ্যা জোন কমান্ডার লেঃকর্ণেল শরীফ উল্লাহ আবেদ এসজিপি পদাতিক এবং গেষ্ট অব অনার হিসেবে উপস্হিত ছিলেন, মারিশ্যা জোনের নবাগত ও বরেণ্য জোন কমান্ডার লেঃকর্ণেল মোঃ আতিকুর রহমান পদাতিক।

বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, পৌর মেয়র জমির হোসেন, থানা অফিসার ইনচার্জ ইশতিয়াক আহমেদ, প্রেস ক্লাব সভাপতি দীলীপ কুমার দাস এবং কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামূন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ, পৌরসভা, প্রেস ক্লাব ও কাঠ ব্যবসায়ী সমিতির পক্ষ হতে বিদায়ী ও নবাগত বরেণ্য অতিথিকে ফুলেল শুভেচ্ছা সহ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্টানে স্হানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, হেডম্যান-কারবারী ও ওয়ার্ড কাউন্সিলর গণ সহ ওয়ার্ড মেম্বাররা উপস্হিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে