বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সাজেকে প্রতিপক্ষের গুলিতে দুই  ইউপিডিএফ সদস্য নিহত  

বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৫
সাজেকে প্রতিপক্ষের গুলিতে দুই  ইউপিডিএফ সদস্য নিহত  

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ব্রীজ পাড়ায় ইউপিডিএফ প্রসিত দলের দুই সদস্য আশীষ চাকমা আশুক্য (৪৭) ও দীপায়ন চাকমা (৩০) দুজনকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসিরা।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করে সাজেক থানার পুলিশ। সাজেক থানার সার্কেল এএসপি ও রাঙ্গামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন অজ্ঞাত সন্ত্রাসিদের গুলিতে ইউপিডিএফ প্রসিত দলের দুইজন নিহত হয়েছে সংবাদ পাওয়ার পরপরই সাজেক থানা থেকে পুলিশ ঘটনা স্থলে পৌছে আইনি প্রক্রিয়া শুরু করেছে।

এদিকে আগামী ১০ থেকে ১২ ফেব্রুয়ারী তিন দিনের আবকাশ যাপনে মহামান্য রাষ্ট্রপ্রতি মো: সাহাব উদ্দিন সাজেক যাওয়ার কথা রয়েছে। এরই মধ্যে এধরণের হত্যাকান্ডের মূলে কারা রয়েছে এখনো নিশ্চিত করেনি পুলিশ।

তবে ইউপিডিএফের দাবী জেএসএস সন্তু লারমা লোকজন এই হত্যার সঙ্গে জড়িত অপরদিকে ইউপিডিএফ এর অভিযোগ অস্বীকার করে জেএসএস সন্তু লারমা দলের বাঘাইছড়ি থানার সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা বলেন সাজেক এলাকায় জেএসএসের কোন সাংগঠনিক কার্জক্রম নাই, ইউপিডিএফ এর অভিযোগ ভিত্তিহীন।

নিহত দুজনের পরিচয় নিশ্চিত করেছে ইউপিডিএফ আশিষ চাকমা (৪৭) পিতাঃ মৃত শান্তি কুমার চাকনা গ্রাম মোরঘোনা ২নং ওয়ার্ড ৩৪ নং রুপাকারি ইউনিয়ন বাঘাইছড়ি রাঙ্গামাটি। অপর একজন দিপায়ন চাকমা(৩০) পিতা মৃত অনিল বরন চাকমা গ্রাম উত্তর এগুজ্জ্যাছড়ি ৫নং ওয়ার্ড ৩৬নং সাজেক ইউনিয়ন বাঘাইছড়ি রাঙ্গামাটি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে