শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দিনাজপুরে চালের বাজার নিয়ন্ত্রণে খাদ্যমন্ত্রীর দিনভর অভিযান

দিনাজপুর প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫১
দিনাজপুরে চালের বাজার নিয়ন্ত্রণে খাদ্যমন্ত্রীর দিনভর অভিযান

দিনাজপুরে স্ব-শরীরে অভিযান পরিচালনা করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ শুক্রবার সকাল থেকে বিকেল ৬টা পর্যন্ত জেলার বিভিন্ন চালকলে এ অভিযান পরিচালনা করেন। পরে একটি চালকলে অনিযম পাওযা গেলে মোবাইল কোটের মাধ্যমে ১ লাখ টাকা জরিমানা আদায করা হয়।

অভিযান পরিচালনার শেষে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সাংবাদিকদের জানান, ধান চালের দাম সহনীয রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালনার সময জাতীয সংসদের হুইপ ও সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম, খাদ্য সচিব সহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ মাস ধরে দিনাজপুরের বাজারে আকস্মিকভাবে চালের দাম বৃদ্ধি পাওয়ায় মন্ত্রী চালের বাজার নিয়ন্ত্রনে সারাদেশে অভিযান শুরু করে এরই ধারাবাহিকতায় গতকাল বাজার নিয়ন্ত্রনে মন্ত্রী দিনাজপুরে চালের সঙ্গে সংশ্লিষ্ট সকলের সাথে মত বিনিময় করে এবং আজ স্ব-শরীরে বিভিন্ন মিলে অভিযান পরিচালনা করে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সাখোয়াত হোসেন দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. কামাল হোসেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ খাদ্য পরিদর্শক আশিকুর রহমান, সি এস ডির ব্যাবস্থাপক আব্দুর রহিম সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা চালের বাজার স্থিস্তিশিল রাখার জন্য মন্ত্রী বলেন এ ব্যাপারে আপনাদের (মিলারদের) সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রয়োজন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে