শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

গুরুদাসপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০২
গুরুদাসপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নাটোরের গুরুদাসপুরে দুই দিনব্যাপী আন্তঃপ্রাথমিক বিদ্যালয়ের ইউনিয়ন পর্যায়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষ হয়েছে।

রোববার একযোগে উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌরসভায় ওই প্রতিযোগীতা শুরু হয়। প্রথম দিন ক্রীড়া ও পরদিন সোমবার ছিলো সমাপনি ও পুরস্কার বিতরন।

জানা গেছে, সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় চাঁচকৈড় খলিফাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন। উপস্থিত ছিলেন শিক্ষা কর্মকর্তা মো.জোনাব আলী। ‘ক’ বিভাগের (প্রথম-দ্বিতীয় শ্রেনী) প্রতিযোগীরা দৌড়, দীর্ঘ লম্ফ, বল নিক্ষেপ, ছড়া, চিত্রাংকন, গান, নৃত্য ও সুন্দর হাতের লেখায় অংশ নেয়। অ

পরদিকে খ (তৃতীয়,চতুর্থ ও পঞ্চম শ্রেনী) বিভাগের জন্য ছিলো-দৌড়,দীর্ঘ লম্ফ, উচ্চ লম্ফ, ক্রিকেট বল নিক্ষেপ, ভাড়সাম্য দৌড়,অংক দৌড়, আবৃত্তি, চিত্রাংকন, নৃত্য, গল্প বলা, গান, উপস্থিত বক্তৃতা, একক অভিনয় ও সাধারণ জ্ঞান। পরদিন সহকারী শিক্ষা অফিসার শাহাদৎ হোসেনের সভাপতিত্বে সমাপনি ও পুরস্কার বিতরণ করেন মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার।

এসময় ওয়ার্ড কাউন্সিলর ফরিদুল ইসলাম, ভেন্যু প্রধান ও খলিফা পাড়া স.প্রা.বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামসহ পৌরসদরের ১০টি বিদ্যালয়ের বাছাইকৃত প্রতিযোগী, শিক্ষক, অভিভাবক, সুধীজন, সাংবাদিক উপস্থিত ছিলেন। প্রতিযোগীতায় প্রাথমিক বিদ্যালয়ের শিশুরা ক ও খ বিভাগে বিভক্ত হয়ে ২২টি বিষয়ে অংশগ্রহণ করে। প্রতিটি বিষয়ের বিজয়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী বিজয়ীদের পুরস্কৃত করা হয়। তবে প্রথমস্থান লাভকারী উপজেলা পর্যায়ে অংশ নেয়ার সুযোগ পাবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে