বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈদের দিন সিঙ্গাইরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ২১:০৯
ছবি : যায়যায়দিন

মানিকগঞ্জের সিঙ্গাইরে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাকিল আহমেদ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেে। নিহত শাকিল উপজেলার ধল্লা ইউনিয়নের আঠালিয়া গ্রামের মোঃ কাসেমের একমাত্র ছেলে। বৃহস্পতিবার ঈদের দিন (১১ এপ্রিল) দুপর দেড়টার দিকে সিঙ্গাইরে-হেমায়েতপুর আঞ্চলিক সড়কের ভূমদক্ষিন এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরো ৪ জন আহত হন। আহতরা হলেন, আঠালিয়া গ্রামের মৃত ফরজল হকের ছেলে সিএনজি চালক মকবুল হোসেন (২৬), আওলাদ হোসেনের ছেলে মোঃ তানভীর (২৫), মঞ্জু ও কালিয়াকৈর গ্রামের কবির হোসেনের ছেলে কাইয়ুম (২৩)। তাদের ঢাকার পঙ্গু হাসপাতাল ও সাভারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, যাত্রী নিয়ে একটি সিএনজি সিঙ্গাইরের দিকে যাচ্ছিল। ভুমদক্ষিন এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন সিএনজি চালক মকবুল হোসেন (২৬), যাত্রী শাকিল আহমেদ, মোঃ তানভীর (২৫), মঞ্জু ও কাইয়ুম (২৩)। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের জামাল ক্লিনিকে পাঠিয়ে দেয়। এদের মধ্য শাকিল আহমদকে মৃত ঘোষণা করেন ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক। অন্যদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু ও সাভারের বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হয়।

এব্যাপারে সিঙ্গাইর থানার ওসি জিয়ারুল ইসলাম বলেন, নিহত শাকিলের লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে