শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
walton

ভালুকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫৫

যথাযথ মর্যাদা ও ভাব গাম্ভীর্যের মধ্যদিয়ে ময়মনসিংহের ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) ১২টা ১ মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, সকাল ৯টায় প্রভাত ফেরি, দুপুরে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহমেদের নেতৃত্বে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ এম এ ওয়াহেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের নেতৃত্বে উপজেলা পরিষদ, অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দের নেতৃত্বে ভালুকা মডেল থানা, গোলাম মোস্তফার নেতৃত্বে ভালুকা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এবং উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন।

এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়। ২১ ফেব্রুয়ারি সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রভাত ফেরিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তার, ভালুকা মডেল থানার অফিসার প্রমুখ অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহমেদের সভাপতিত্বে দুপুরে উপজেলা পরিষদ হলরুমে পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ এম এ ওয়াহেদ। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তার অ্যাড. শওকত আলী, আলহাজ গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে