শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘনায় নিহত ২ আহত ৪

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:০৫

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আব্দুস সাত্তার (৬০) ও রবিন মিয়া (২০) নামে দুইজন মাহেন্দ্র যাত্রী নিহত হয়েছেন।

নিহত ব্যক্তি গৌরিপুর উপজেলার গঙ্গাশ্রম গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে ও ঈশ্বরগঞ্জ চরনিখলা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ হতে ঈশ্বরগঞ্জ গামী একটি যাত্রীবাহি মাহেন্দ্র রহমতগঞ্জ মাজার এলাকা নামক স্থানে দাঁড়িয়ে যাত্রী নামানোর সময় কিশোরগঞ্জ গামী একটি তেলবাহী ট্রাক ধাক্কা দিলে মাহেন্দ্র যাত্রী মিজান মিয়া(৩০), রবিন মিয়া (২০), শাহীনা আক্তার(৪০), আকাশ মিয়া (২০), রিপন মিয়া(৩০), আব্দুস সাত্তার (৬০) গুরুতর আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন।

আহতদের মাঝে চরনিখলা গ্রামের আব্দুল মোতালেবের পুত্র রবিন মিয়া ও সোহাগী বগাপুতা গ্রামের আল মাসুদের স্ত্রী শাহীনা আক্তারকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রবিন মিয়া মারা যায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত ফরিদ আহমেদ বলেন, দুর্ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরেকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গিয়েছে। ঘটনার পর তেলবাহী ট্রাকটি এবং দুর্ঘটনা কবলিত মাহেন্দ্রটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকটির চালক পালিয়ে যাওয়ায় আটক সম্ভব হয়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে