রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

শিবচরে এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪ আহত ৮

এস.এম.দেলোয়ার হোসাইন, শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২১
আপডেট  : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৯
ছবি যাযাদি

শিবচরের এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৪

মাদারীপুর জেলার শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক শিশু, এক নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭ টার দিকে এক্সপ্রেসওয়ের সূর্যনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাতিলাপাড়া এলাকার জাকির হোসেন তালুকদারের মেয়ে নুসরাত জাহান শান্তা (২৬), সিরাজগঞ্জ সদরের আতাউর রহমানের ছেলে মাহাবুবুর রহমান (২৮) এবং বরিশালের উজিরপুর উপজেলার নারিকেলী এলাকার নিরঞ্জন বাড়ৈর ছেলে স্বপন বাড়ৈ (৪৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। বাসটি শিবচরের সূর্যনগর এলাকায় এলে একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু-নারীসহ তিন জন নিহত হন। আহত হন আরও অন্তত ২০ জন। শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান আরও ১ যাত্রী।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর বিকট শব্দ শুনে হাইওয়েতে এসে দেখি ট্রাক উল্টে আছে। আর সামনে থাকা বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। এসময় বেশ কয়েকজন হতাহত হয়েছে।

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালায়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন—পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাতিলাপাড়া এলাকার জাকির হোসেন তালুকদারের মেয়ে নুসরাত জাহান শান্তা (২৬), সিরাজগঞ্জ সদরের আতাউর রহমানের ছেলে মাহাবুবুর রহমান (২৮), বরিশালের উজিরপুর উপজেলার নারিকেলী এলাকার নিরঞ্জন বাড়ৈর ছেলে স্বপন বাড়ৈ (৪৪) এবং ঝালকাঠি জেলার নলছিটি থানার জুরকাঠী এলাকার আ: সালামের ছেলে মো. রিয়াজুল (২০)।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহম্মেদ বলেন, বাসটি দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনের লাশ উদ্ধার করি। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। তাঁদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে