শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
walton

রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন নেত্রকোনার পুলিশ সুপার ফয়েজ আহমেদ 

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩২

নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ বীরত্বপূর্ন কাজ, সেবা ও সাহসিকতার জন্য সম্মানজনক রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-বীরত্ব) পেয়েছেন।

মঙ্গলবার পুলিশ সপ্তাহের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পুরস্কার ও পদক প্রদান করেন।

জানা গেছে, দক্ষতার সাথে দায়িত্ব পালনসহ মানুষের জানমালের নিরাপত্তায় লোভ-লালসার উর্ধ্বে থেকে দায়িত্ব পালন করায় এ বছর যে ৬০জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-বীরত্ব) প্রদান করা হয়েছে তাদের মধ্যে নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ অন্যতম।

নেত্রকোনায় মো. ফয়েজ আহমেদের যোগদানের সময় অল্প হলেও তার অর্জন অনেক সমৃদ্ধ। ময়মনসিংহ বিভাগের চার জেলার মধ্যে একটি হচ্ছে নেত্রকোনা। ভারতীয় সীমান্তবর্তী এলাকা হাওরাঞ্চলখ্যাত শিল্প-সংস্কৃতির উর্বর ভুমি নেত্রকোনায় রয়েছে ১০টি উপজেলা।

দশ থানার ৮৬টি ইউনিয়ন ও ৫টি পৌরসভা নিয়ে গঠিত নেত্রকোনা জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। নেত্রকোনায় যোগদানের পর থেকে ফয়েজ আহমেদ পুলিশের প্রতিটি থানা ও পুলিশ সদস্যদের সঠিক দিকনির্দেশনা দিয়ে নেত্রকোনা পুলিশকে শ্রেষ্ঠত্বের মুকুট এর আগেও পড়াতে সক্ষম হয়েছেন।

অপরাধ দমনে বিশেষ ভুমিকা রাখায় শ্রেষ্ঠ পুলিশ সুপারও নির্বাচিত হয়েছেন পুলিশ সুপার ফয়েজ আহমেদ। পদক প্রদানকালে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান, পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, মন্ত্রীপরিষদ সদস্য, সংসদ সদস্য ও উর্ধ্বতন সরকারি কর্তকর্তাবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে