বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস উদযাপন ও কোটি টাকার চেক বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি
  ০১ মার্চ ২০২৪, ২০:৩৯
খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস উদযাপন ও কোটি টাকার চেক বিতরণ

করবো বীমা গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ এই প্রতিপাদ্যে খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস-২০২৪ পালিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সকালে দিবসটি উপলক্ষ্যে র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে জেলা প্রসাশক কার্যালয়ের প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে জেলা প্রসাশকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রসাশক সার্বিক জোনায়েদ কবির সোহাগ এর সভাপতিত্বে এবং ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর খাগড়াছড়ি জোন প্রধান ইসমাঈল হোসেন সবুজের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৬০ সালে ১ মার্চ তৎকালীন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০১০ সালে বীমা আইন সংশোধন করে বীমা শিল্পের উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃপক্ষ গঠন করেন। বঙ্গবন্ধুর কর্মজীবনের স্মৃতিকে স্মরণীয় করে রাখতে এই দিন জাতীয় বীমা দিবস ঘোষণা করেছে সরকার।

উক্ত অনুষ্ঠানে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানী খাগড়াছড়ি জোন এক কোটি পাঁচ লক্ষ টাকার বীমা দাবীর চেক হস্তান্তর করেন এবং বীমা দিবস উপলক্ষে বীমা রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয় ও প্রতিযোগীদের মাঝে পু্রুষ্কার বিতরন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-সচিব স্থানীয় সরকার নাজমুল আরা সুলতানা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জোনায়েদ কবির সোহাগ,সহকারী কমিশনা সাধারন শাখা মো.আতিকুর রহমান, দুর্নীতি দমন কমিশনের খাগড়াছড়ি শাখার সভাপতি সুদর্শন বাবুসহ অন্যন্যা বীমা কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে