রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নড়াইলে ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু জাতীয় সাইক্লিং প্রতিযোগীতার উদ্বোধন 

নড়াইল প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১০:৫৫
নড়াইলে ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু জাতীয় সাইক্লিং প্রতিযোগীতার উদ্বোধন 

নড়াইলে ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু জাতীয় সাইক্লিং প্রতিযোগীতার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) নড়াইল বীরশ্রেষ্ঠ নূরমোহাম্মদ স্টেডিয়ামে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চলের ২৮ টি দলের অংশগ্রহণে এ প্রতিযোগিতায় বাংলাদেশ সরকারের হুইপ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক সংসদ মাশরাফি বিন মোর্ত্তোজা প্রধান অতিথি থেকে তিন তিন ব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি ও সাবেক মন্ত্রী পরিষদের সচিব কবির বিন আনোয়ার, নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মেহেদি হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমানসহ আরও অনেকেই।

উদ্বোধনকালে মাশরাফি বলেন, আমি সবসময় বিশ্বাস করি, মানুষের জীবনে যতগুলো গুরুত্বপূর্ণ পার্ট আছে তারমধ্যে অন্যতম খেলাধুলা। কারণ খেলাধুলার মুখ্য উদ্দেশ্য খেলোয়াড় হওয়া না। যারা ছোটবেলা থেকে খেলাধুলা করে সবাই খেলোয়াড় হয় না। কেউ ইঞ্জিনিয়ার হয়, কেউ ডাক্তার কিংবা পুলিশ, আবার কেউ উচ্চপদস্থ কর্মকর্তা। এক হচ্ছে স্বাস্থ্য আর দুই হচ্ছে সুন্দর মনের অধিকারী হওয়ার জন্য। প্রত্যেকটা মানুষকে তাদের একটা সময় পর্যন্ত খেলাধুলা করা উচিত বলে মনে করেন তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে