সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মুকসুদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ১২:১৪
আপডেট  : ২০ মার্চ ২০২৪, ১৪:৪৫
ছবি-সংগৃহিত

ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাস বাস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ মাইক্রোবাস যাত্রী নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় মাইক্রোবাসের অপর ৩ যাত্রী। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ওই সড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া ড়োমরাকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ভাংগা হাইওয়ে পুলিশের এসআই নোমান ও মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এসময় মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পুলিশ দেড় ঘণ্টা চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করেছে।

মুকসুদপুর থানার ওসি আশরাফুল আলম জানিয়েছেন বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্লোবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাস মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া ড়োমরাকান্দি নামক স্থানে অতিক্রমকালে ঢাকা থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসের সম্মুুখভাগ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার ও ৪ নারীসহ ৫ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে।

নিহতদের মধ্যে সালমা জামান (৩৫) নামক একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি ঢাকা পল্লবী এলাকার বাসিন্দা। বাকিদের পরিচয় সনাক্তে কাজ করছে পুলিশ। খবর পেয়ে মুকসুদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেছে এবং গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে