মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

শরণখোলায় এক মানবিক ডাক্তারের বিদায় সংবর্ধনা 

শরণখোলা(বাগেরহাট) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ১৮:০৭
শরণখোলায় এক মানবিক ডাক্তারের বিদায় সংবর্ধনা 

বাগেরহাটের শরণখোলায় ৪ বছরেরও অধিক সময় সেবদানকারী একজন মানবিক ও রোগীর প্রতি অকৃত্রিম ভালোবাসার এক মানব দরদী ডাঃ এসএম ফয়সাল আহম্মেদের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ মার্চ) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এক আবেগঘন পরিবেশে এ বিদায় সংর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্যানিটারি কর্মকর্তা সুকুমার রায়ের সঞ্চালনায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রিয় গোপাল বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশফাক হোসেন, ডাঃ কেয়মনি, ডাঃ তাওহিদুল ইসলাম, ডাঃ নিয়াজ মাহমুদ ফয়সাল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা, স্টোরকিপার জাহানারা খাতুন, সিনিয়র অফিস সহকারী সোহাগ হোসেন, ক্যাশিয়ার অমিত কুমার, উপ সহকারী মেডিকেল অফিসার বিপ্লব দাস, সেবিকা শ্রাবনী দেবনাথ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, ডাঃ ফয়সাল আহম্মেদ ২০১৯ সালের ৮ ডিসেম্বর শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। পরে তিনি আবাসিক মেডিকেল অফিসার হন। তার কর্মময় জীবনে তিনি ছিলেন একজন মানবিক ডাক্তার, রোগীর প্রতি অকৃত্রিম ভালোবাসা।

এমনকি তিনি ছিলেন প্রথম শ্রেণির একজন করোনা যোদ্ধা। নিজে ২বার করোনায় আক্রান্ত হলেও কখনওই দূর্বল হননি। তিনি সবসময় রোগীর পাশে ছিলেন। সবাই এই মানবিক ডাক্তারের সাফল্য কামনা করেছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে