শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মধুপুরে ইয়াকুব আলীর মতবিনিময়

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১২:২৩
ছবি-যায়যায়দিন

টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ২৪) সন্ধ্যায় কুড়াগাছা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট ইয়াকুব আলীর’র নির্বাচনী মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোতালেব হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক, কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুল হক সরকার, জেলা যুব মহিলা লীগের যগ্ম সাধারণ সম্পাদক রুবি নিগার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, মির্জাবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আজহার আলী মাষ্টার, অরণখোলা ইউনিয়ন আ’লীগের সভাপতি হাসান ইমাম মিন্টু, আলোকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ খান সিদ্দিক, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ, শোলাকুড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আ’লীগ সাধারণ সম্পাদক আজাহার আলী, স্থানীয় যুবলীগ নেতা আলহাজ হোসেনসহ অন্যরা।

অনুষ্ঠানে বক্তারা মধুপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আ’লীগ সমর্থিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান। সেই সাথে নির্বাচনে বিশৃংখলাকারীরা যাতে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী না করতে পারে সে জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

ইফতার মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র জন্য দোয়া মোনাজাত করা হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগের নেতাকর্মীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে