রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দেলদুয়ারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৫:৪৩

টাঙ্গাইলের দেলদুয়ারে মঙ্গলবার নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন করা হয়েছে ।

দিবসের কর্মসূচির মধ্য ছিল জাতীয় পতাকা উত্তোলন, শহীদ বেদীতে ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শরীরচর্চা প্রদর্শন, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা । তোপধ্বনির ও জাতীয় পতাকা উত্তোলন মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয় । উপজেলা শহীদ বেদী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবদন করে বিশেষ মোনাজাতে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয় ।

পরে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শরীরচর্চা প্রদর্শনী করা হয় । এরপর উপজেলা অডিটোরিয়ামে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

দেলদুয়ার উপজেলা নির্বাহী অফিসার শাকিলা পারভীনের সভাপতিত্বে মহান স্বধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান এসএম এহসানুল হক সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য, ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার ফজলুল হক, দেলদুয়ার উপজোলার অগ্নি সন্তান বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও বিভিন্ন সরকারী —বেসরকারি কর্মকর্তা—কর্মচারী সহ অনেকেই উপস্থিত ছিলেন ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে