শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ১৩:২৪
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে মোহাম্মদ মুসা (৩৪) নামে এক চোরের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে কালীগঞ্জ উপজেলার আজমতনগর গ্রামের বাসিন্দা রিপন হোসেনের বাড়িতে মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ ও মটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করে। মুত ব্যক্তির বাড়ি কালীগঞ্জ পৌরসভাধীন ঈশরবা গ্রামে। সে ঝিনাইদহ সদর উপজেলার খামারাইল গ্রামের বাবলুর রহমানের ছেলে। মায়ের দ্বিতীয় বিয়ের সুবাদে বর্তমানে ঈশ^রবা গ্রামে বসবাস করছে।

গৃহকর্তা রিপন হোসেন ও তার স্ত্রী শারমিন সুলতানা জানান, মৃত ওই ব্যক্তিসহ আরো তিনজন শুক্রবার বিকালে আমাদের বাড়িতে আসে। তারা পানি খেতে চাই। এরপর তারা টিউবওয়েল চেপে হাতেমুখে পানি দেয়। বাড়িতে থাকা চেয়ারে বসে পানি পান করে। আমরা প্রতিদিনের মত রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি। সকালে আমাদের মেয়ে টিউবওয়েলে ওজু করতে গিয়ে দেখে মোটরের পাশে মরদেহ পড় আছে। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও মোটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করা হয়। একটি কাটা বিদ্যুতের তার হাতের মধ্যে ধরা ছিল। ধারনা করা হচ্ছে প্লাস দিয়ে তার কাটার পর বিদ্যুৎস্পৃষ্ট হয় এবং ঘটনাস্থলেন তার মৃত্যু হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে