শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাবেক এমপি ডা. গাজী হকসহ ৩১ জনের নামে নাশকতা মামলার চার্জশিট

খুলনা অফিস
  ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৯
সাবেক এমপি ডা. গাজী হকসহ ৩১ জনের নামে নাশকতা মামলার চার্জশিট

সাবেক সংসদ সদস্য ডা. গাজী আ. হকসহ ৩১ জনের বিরুদ্ধে তদন্ত শেষে নাশকতা মামলার অভিযোগপত্র দাখিল করা হয়েছে। আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা ফুলতলা থানার এইআই (নিঃ) মো. আসাদুজ্জামান ও এসআই হাসানুজ্জামান। অভিযোগপত্র নং-১২, তারিখ-৩১/০১/২০২৪ ইং। ধারা বিস্ফোরক উপাদানাবলি আইন-১৯০৮ এর ৩ (এ/৪/৫/৬তৎসহ ১৪৩/৩৪১/৩৫৩/৩৪ প্যানালকোড)।

মামলা সূত্রে জানা যায়, ২০২৩ সালের ৮ এপ্রিল জামিরা শাহাপুর সড়কের আইডিয়াল স্কুল সংলগ্ন এলাকায় একদল অজ্ঞাত দুস্কৃতিকারী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সড়কের ওপর ককটেল ও বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে যানবাহন চলাচলের বাধা সৃষ্টি করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত ককটেল ও লাঠিসোটা উদ্ধার করে। এ ঘটনায় ফুলতলা থানায় ১৭ জনের নাম উল্লেখসহ আরও ৩০/৩৫ জনকে অজ্ঞতা আসামি দিয়ে নাশকতা মামলা নং-১০, তারিখ-০৮/০৪/২৩ ইং দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা এইআই (নি.) মো. আসাদুজ্জামান ও এসআই হাসানুজ্জামান দীর্ঘ ৯ মাস তদন্ত শেষে প্রফেসর ডা. গাজী আ. হকসহ ৩১ জনের নাম উল্লেখ করে অভিযোগপত্র দায়ের করেন।

উল্লেখ্য, ফুলতলা থানার এজহারভুক্ত ১৭ জনের মধ্যে মো. নজরুল ইসলাম মোল্লা, মো. গণি ডাক্তার ও মো. আব্দুল্লাহকে বাদ দেওয়া হয়। নতুনভাবে অন্য ১৭ জনসহ মোট ৩১ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দালিখ করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে