শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আমি অসৎ ভাবে একটি পয়সাও আমার ব্যক্তিগত কাজে ব্যবহার করব না: আসাদুজ্জামান নয়ন   

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৭
আমি অসৎ ভাবে একটি পয়সাও আমার ব্যক্তিগত কাজে ব্যবহার করব না: আসাদুজ্জামান নয়ন   

আমাকে বিজয়ী করলে আমি অসৎ ভাবে জনগণের একটি পয়সাও আমার ব্যক্তিগত কাজে ব্যবহার করব না। আমার দ্বারা পূর্বধলার উন্নয়ন ও পূর্বধলার মানুষের কল্যাণ ছাড়া কোনে অকল্যাণ হবে না এই প্রতিশ্রুতি আপনাদের দিচ্ছি।

গতকাল সোমবার বিকেলে নেত্রকোণার পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে গণমাধ্যমকমীদের সাথে মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রাথী আসাদুজ্জামান নয়ন তার বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের দলীয় আদর্শে কাজ করে আসছি। বর্তমানে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জনগণের সেবক হয়ে কাজ করার জন্য এখানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি। টাকা-পয়াসার লোভ লালসা আমার নেই। আল্লাহ আমাকে যা দিয়েছেন তাতেই আমি সন্তোষ্ট। আমি এখন পূর্বধলা উপজেলার মানুষের কল্যাণ ও উন্নয়নের লক্ষে কাজ করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার যে ঘোষণা তিনি দিয়েছেন তারই আলোকে পূর্বধলাকেও স্মার্ট পূর্বধলা হিসেবে গড়ে তোলতে চাই। তিনি এই জন্য সবার সহযোগিতাসহ ভোট প্রত্যাশা করেন।

প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন। সাধারণ সম্পাদক মো. জায়েজুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বকুল প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, কাপাশিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কফিল উদ্দিন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম তালুকদার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন পূর্বধলা উপজেলা শাখার সভাপতি এমদাদুল হক বাবুল, আওয়ামী লীগ নেতা এমদাদুল হক, যুবলীগ নেতা শহীদুল ইসলাম আঙ্গুর, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মো. গোলাম মোস্তফা, যুগ্ম সাধারন সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো: শফিকুল ইসলাম খান, সাংবাদিক এমদাদুল ইসলাম, মোস্তাক আহমেদ খান, নূরে আলম নাহিদ, মোহাম্মদ আলী জুয়েল, আব্দুল্লাহ সাকিব, আল মামুন, জিয়াউর রহমান, রুহুল সরকার, জুবায়েদ হোসেন বাচ্ছুসহ অন্যান্য গণমাধ্যমকর্মীবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে