বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

হাতীবান্ধায় ৫৮ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ২১:১৫
হাতীবান্ধায় ৫৮ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস

লালমনিরহাটের হাতীবান্ধায় ৬১ বিজিবির তিস্তা ব্যাটালিয়ন-২ এর আয়োজনে আনুষ্ঠানিক ভাবে প্রায় ৫৮ লক্ষ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

এর মধ্যে ভারতীয় মদ ১৪৭৯ বোতল, মদ জুস ৪৩৮ প্যাকেট, লোকাল মদ ৪৬ লিটার, স্কাপ সিরাপ ১০৪৭ বোতল, গাঁজা ৭৫ কেজি, ফেন্সিডিল ৪৫৯৭ বোতল ও ইয়াবা, ভারতীয় সিগারেট, ট্যাপেন্ডাল ট্যাবলেট ও রয়েছে। যার আনুমানিক মুল্য ৫৭ লক্ষ ৮৮ হাজার ২ শত পঞ্চাশ টাকা।

মঙ্গলবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকায় ৬১ বিজিবি তিস্তা-২ এ ধংসকরনের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি, এসময় আরও উপস্থিত ছিলেন তিস্তা ব্যাটালিয়ন-২ এর অধিনায়ক লেঃ কর্নেল শেখ মোঃ মুসাহিদ মাসুম, রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশীদ পিএসসি ও পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার, পৌর মেয়র, হাতীবান্ধা উপজেলা ভুমি সহকারী কমিশনার লোকমান হোসেন সহ স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি, বলেন, যদি কোন মাদক ব্যাবসায়ী মাদক ব্যাবসা বাদ দিয়ে বৈধ পথে ব্যবসা করতে চায় তাহলে বিজিবির পক্ষ থেকে সহযোগিতা করা হবে। এবং মাদকের সাথে কোন আপোষ করা হবেনা। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মাদকের প্রতি জিরো টলারেন্স ঘোষণা করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে