সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

গৌরীপুরে প্রতিপক্ষককে ফাঁসাতে ধর্ষণ মামলা করতে এসে ধরা খেলো দেবর-ভাবী

গৌরীপুর( ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৯:০৫
গৌরীপুরে প্রতিপক্ষককে ফাঁসাতে ধর্ষণ মামলা করতে এসে ধরা খেলো দেবর-ভাবী

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ধুরুয়া গ্রামের দেবর- ভাবি পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষকে মিথ্যা ধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে থানায় এসে নিজেরাই ফেঁসে গেলেন।

থানা সূত্রে জানা গেছে, শনিবার (২৭ এপ্রিল) সকালে ধুরুয়া গ্রামের মোঃ আব্দুল সাত্তারের ছেলে আপেল মিয়া এক নারীকে নিয়ে থানায় আসেন গণধর্ষণের মামলা দায়ের করতে। অভিযোগের ঘটনাটি সন্দেহজনক হওয়ায় গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায়( পিপিএম) বিভিন্ন কৌশলে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে তারা বিভ্রান্তিমূলক তথ্য দেন ও এক পর্যায়ে মিথ্যা মামলায় প্রতিপক্ষকে ফাঁসানোর চক্রান্তের কথা স্বীকার করেন। পরে বিকালে দেবর-ভাবীকে আটক করেছে গৌরীপুর থানার পুলিশ।

মেয়েটি জানান- পূর্ব পরিচয় সূত্রে গাজীপুর থেকে তিনি গৌরীপুর ধুরুয়া গ্রামে সাদেক মিয়ার স্ত্রী বিউটি আক্তারের বাড়িতে বেড়াতে আসেন। মেয়েটির মা ও বিউটি একই সাথে গাজীপুর একটি গার্মেন্টসে চাকুরি করেন। রাতে মেয়েটি বিউটি আক্তারের ঘরে ঘুমিয়ে ছিলো। গভীর রাতে বিউটি আক্তার মেয়েটিকে ডেকে তুলে বারান্দায় অন্য একটি কক্ষে নিয়ে যান। এসময় বিউটির সহযোগিতায় তাঁর দেবর আপেল মিয়া, ফজল ও শাহীন নামে উল্লেখিত তিনজন মিলে মেয়েটিকে ধর্ষণ করেন। একপর্যায়ে বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বিউটি মেয়েটিকে বলে প্রতিপক্ষ রায়হানসহ তিনজনের নামে মামলা করতে। পরে আপেলকে সাথে নিয়ে থানায় আসে মেয়েটি।

এদিকে ঘটনার সত্যতা যাচাই করতে গৌরীপুর থানার ওসি তদন্ত মোঃ আল ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল ধুরুয়া গ্রামে যান। সেখানে লোকজনের সাথে কথা বলে রায়হানের সাথে বিউটি ও আপেলের বিরোধের বিষয়টি জানতে পারেন। তিনি রায়হানকে থানায় নিয়ে মেয়েটির মুখোমুখি করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসে। ঘটনা বেগতিক দেখে থানা থেকে এক ফাঁকে পালিয়ে যায় আপেল। পরে বিকালে অভিযান চালিয়ে দেবর-ভাবি বিউটি ও আপেলকে আটক করে পুলিশ। তাঁরা ধর্ষণের ঘটনাটি স্বীকার করেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায়( পিপিএম) বিষয়টি নিশ্চিত করে জানান- মেয়েটি বাদী হয়ে সঠিক অভিযুক্তদের নামে গণধর্ষণের মামলা দায়ের করেছে। অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে