শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নকলায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাব্বেনুরের প্রার্থীতা প্রত্যাহার

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৭:১৪
আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৭:৫৬
ছবি-যায়যায়দিন

শেরপুরের নকলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহার করেন রাব্বেনুর চৌধুরী। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে তিনি সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন এর নিকট প্রার্থীতা প্রত্যাহার পত্রটি জমাদেন।

জানাযায়, আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মিলে মোট ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

গত ২৩ এপ্রিল প্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাইয়ে বাদ পড়ের চেয়ারম্যান প্রার্থী রাব্বেনুর। বাছাইয়ের বিরুদ্ধে ২৪ এপ্রিল আপিল করে বৈধতা পান ২৯ এপ্রিল। আজ (৩০ এপ্রিল) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

রাব্বেনুর চৌধুরী বলেন, আমি দলীয় নির্দেশনা মেনে আজ চেয়ারম্যান পদ থেকে আমার প্রার্থীতা প্রত্যাহার করেছি এবং প্রত্যাহার পত্রটি সহকারি রিটার্নিং কর্মকর্তার হাতে জমা দিয়েছি।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী রাব্বেনুর চৌধুরীর প্রার্থীতা প্রত্যাহারে পত্রটি পেয়েছি এবং সাথে সাথে রিটানিং কর্মকর্তার বরাবরে পত্রটি প্রেরণ করেছি।

এ উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৭৯টি, ভোট কক্ষ ৪৬৪টি এবং মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৬০৬জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৮ হাজার ৩৭৬, মহিলা ভোটার ৯১ হাজার ২৩০জন। মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২ মে।এ ধাপের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে