শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ঘোড়াঘাটে হিটস্ট্রোকে নারীর মৃত্যু

ঘোড়াঘাট( দিনাজপুর) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ২১:২৪
আপডেট  : ০১ মে ২০২৪, ০০:২৮
ছবি-যায়যায়দিন

দিনাজপুরের ঘোড়াঘাটে রাহেলা বেগম (৪৭) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ঘোড়াঘাট ইউপির ২নং ওয়ার্ড চুনিয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা গেছে,আজ মঙ্গলবার বিকালের দিকে বাড়ির পাশে আম বাগানে জ্বালানী সংগ্রহ করা শেষে বিশ্রাম নেওয়ার সময় জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা এসে তাকে মৃত অবস্থায় দেখতে পায়।

এ বিষয়ে তার মেয়ের জামাই শামীম হোসেন জানান, আমার শাশুড়ী দীর্ঘ ছয় মাস ধরে প্যারালাইসিসে আক্রান্ত ছিলেন তার একটি হাত এবং একটি পা অবশ ছিল। তবে কি কারনে আমার শাশুড়ির মৃত্যু হয়েছে তা পরিবারের লোকজন জানে না । তবে এলাকার লোকের ধারণা অতিরিক্ত গরমের কারণে তার মৃত্যু হতে পারে ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ তৌহিদুল আনোয়ার জানান, লোকে মূখে শুনেছি রাহেলা বেগম (৪৭) নামে এক নারী মৃত্যুবরণ করেছে।যেহেতু তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়নি, সেহেতু তার কারন সঠিকভাবে বলা যাচ্ছে না।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, ঘটনা স্থল পরিদর্শন করেছি, তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। অনেকেই ধারণা করছেন অতিরিক্ত গরমের কারণেই তার মৃত্যু হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে