রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

চুয়াডাঙ্গায় ছাতা ঠান্ডা পানি শরবত ও স্যালাইন বিতরণ

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০৬ মে ২০২৪, ১৫:৪২
ছবি: যায়যায়দিন

দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়। প্রচন্ড তাপদহে যখন জনজীবন ওষ্টাগত, তখনি খেটে খাওয়া মানুষগুলো পাশে দাড়িয়ে কিছুটা হলেও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

গত ৫/৬ দিন ধরে চুয়াডাঙ্গা . দামুড়হুদা ও দর্শনায় পৌর এলাকায় খেটে খাওয়া দিনমজুর ও ভ্যান চালকসহ হতদিরদ্রদের মধ্যে বিনামূল্যে ছাতা, খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করছেন দর্শনা মা-মনি পাটর্সের সত্বাধিকারি এমরাজ উদ্দীন খোকন। চুয়াডাঙ্গা জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি এখলাছ উদ্দীন সুজন’র অর্থায়নে রোববারও দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় ছাতা বিতরণ কার্যক্রম অব্যাহত ছিলো।

এ সময় উপস্থিত ছিলেন, দর্শনা পৌরসভার সাবেক ওয়ার্ড কমিশনার আব্দুল কুদ্দুস, সৌদি প্রবাসী লিয়াকত হোসেন লিটন প্রমুখ। এ ছাড়া দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে গত ৩ দিন ধরে দর্শনা রেল বাজারের বঙ্গবন্ধু চত্তর ও বাসস্ট্যান্ডে ঠান্ডা শরবত খাওয়াচ্ছেন তৃষ্ণার্থ পথচারিদের।

গত বুধবার এ কার্যক্রম উদ্বোধন করেন দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু। এছাড়াও বেসরকারি সাহায্য সংস্থা আশা চুয়াডাঙ্গা শহরে ইজিবাইক চালক, রিকশা-ভ্যান চালক ও পথচারিদের মাঝে বোতলজাত পানি বিতরন করছে ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে